মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

শিশু বলৎকারের অভিযোগে যুবক আটক

প্রকাশিত: ২১:৩৮, ২১ মে ২০২৩

শিশু বলৎকারের অভিযোগে যুবক আটক

শিশু বলৎকারের অভিযোগে যুবক আটক

নেত্রকোনার মোহনগঞ্জে আট বছর বয়সী এক শিশুকে বলৎকারের অভিযোগে মো. কিয়াম (২২) নামের এক যুবকে আটক করেছে পুলিশ।  রোববার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এরআগে শনিবার বিকেলে উপজেলার গাগলাজুর ইউনিয়নের মান্দারবাড়ি গ্রাম থেকে কিয়ামকে আটক করা হয়।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন। কিয়াম উপজেলার গাগলাজুর ইউনিয়নের মান্দারবাড়ি গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে। ভুক্তভোগী শিশুর বাড়ি একই এলাকায়। সে স্থানীয় একটি কওমি মাদ্রাসার ছাত্র।

পুলিশ, মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে ভুক্তভোগী ছেলে শিশুটিকে ফুসলিয়ে গাগলাজুর বাজার থেকে কিছুটা দূরে কংস নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে ঝোপের আড়ালে নিয়ে বলৎকার করে কিয়াম।

পরে রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে কান্নাকাটি করতে থাকে শিশুটি। পরে দ্রুত শিশুটিকে মোহনগঞ্জ স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক। এদিকে এলাকায় ঘটনাটি জানাজানি হলে শনিবার বিকেলে অভিযুক্ত কিয়ামকে গাগলাজুর বাজারে পেয়ে স্থানীয়রা আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে কিয়ামকে আটক করে থানায় নিয়ে আসে। পরে শনিবার রাতে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে কিয়ামের বিরুদ্ধে থানায় মামলা করে।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, আটক কিয়ামকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809