সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

জয়পুরহাটে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে কিশোরকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ০৭:১১, ৩১ মে ২০২৩

জয়পুরহাটে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে কিশোরকে কুপিয়ে হত্যা

জয়পুরহাটে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে কিশোরকে কুপিয়ে হত্যা

জয়পুরহাটে এন এ নামে এক মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে আব্দুর রহমান নামে (১৫) এক মাদকাসক্ত স্কুলশিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে। নিহত আব্দুর রহমান জয়পুরহাট সদর উপজেলার দিওর গ্রামের লদু মিয়ার ছেলে। সে জয়পুরহাট পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।  

মঙ্গলবার (৩০ মে) সকালে জয়পুরহাট শহরের গুলশান মোড় প্রিন্সের চাতাল শিশু উদ্যান সংলগ্ন শ্রী বিপ্লব কুৃমার (পিটার)এর পরিচালিত এনএ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে তাকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত স্কুল শিক্ষার্থী আব্দুর রহমানের পরিবার হত্যাকরীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়েছেন।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত জানান,মাদকাসক্ত আব্দুর রহমানকে পরিবারের সদস্যরা তাকে দুই বছর পূর্বে এন এ নামে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করিয়ে দেন। এখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

ওসি আরও জানান, ওই মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি থাকা আবু জাফর নামে একজন মাদকাসক্ত ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাকে আটকের জন্য পুলিশি অভিযান চলমান রয়েছে।

উক্ত ঘটনার বিষয়টি নিয়ে এনএ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের পরিচালক শ্রী বিপ্লব কুমার(পিটার)এর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে। কোন ভাবেই তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।
 

আরিও পড়ুন: বিশিষ্ট নাগরিক ও সাংবাদিকদের সাথে হুইপ স্বপনের মুক্ত আলোচনা


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 809