সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

মোহনগঞ্জে নেশার টাকার জন্য বাবাকে হত্যাচেষ্টার অভিযোগ

প্রকাশিত: ১১:৩২, ২৪ নভেম্বর ২০২৩

মোহনগঞ্জে নেশার টাকার জন্য বাবাকে হত্যাচেষ্টার অভিযোগ

গ্রেপ্তার মো.নুরে আলম রিয়াদ। ছবি: সংগৃহীত

নেত্রকোনার মোহনগঞ্জে নেশার টাকার জন্য বাবাকে ছুরি দিয়ে হত্যা চেষ্টা ও ঘরের জিনিসপত্র ভাঙচুরের অভিযোগে মো. নুরে আলম রিয়াদ (৩১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার মোহনগঞ্জ পৌরশহরের দক্ষিণ দৌলতপুর এলাকায় এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। তিনি বলেন, ‘রিয়াদের নামে মাদকের ছয়টি মামলা রয়েছে। একটি মামলায় তাঁর এক বছরের সশ্রম কারাদণ্ড হয়েছে। আজ দুপুরে তাঁকে আদালতে পাঠানো হয়েছে।’ রিয়াদ পৌরশহরের দক্ষিণ দৌলতপুরের মো. সাইদুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, রিয়াদ একজন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী। তাঁর নামে ছয়টি মাদকের মামলা রয়েছে। একটি মামলায় তার এক বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১০ দিনের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

রিয়াদের বাবা সাইদুর রহমান বলেন, ‘রিয়াদ নেশা করে আমার প্রায় ৪৫ লাখ টাকা নষ্ট করেছে। আজ সকালে নেশার টাকার জন্য ঘরের জিনিসপত্র ভাঙচুর শুরু করে। বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে আমাকে ছুরি দিয়ে আঘাত করে। ভাগ্য ভালো একটুর জন্য বেঁচে গেছি। ঝুঁকি নিয়ে একপর্যায়ে তাঁকে ঝাপটে ধরি।’

সাইদুর রহমান আরও বলেন, ‘খবর দেওয়ায় পুলিশ যথা সময়ে হাজির হয়। রিয়াদকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। রিয়াদের নামে অনেকগুলো মামলা থাকায় পুলিশ তাঁকে খুঁজছিল।’

আরও পড়ুন: মদনে প্রবাস ফেরত স্বামীকে পুড়িয়ে হত্যা, স্ত্রী ও শাশুড়ি গ্রেপ্তার


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808