সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

দুর্জয় বাংলা || Durjoy Bangla

জৈন্তাপুরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় প্রবাসী নিহত

প্রকাশিত: ২০:০৫, ২৪ নভেম্বর ২০২৩

আপডেট: ২০:০৭, ২৪ নভেম্বর ২০২৩

জৈন্তাপুরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় প্রবাসী নিহত

জৈন্তাপুরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় প্রবাসী নিহত

জৈন্তাপুর উপজেলার হরিপুর বাগেরখাল এলাকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একই এলাকার প্রতিবেশীদের হামলায় এক প্রবাসী নিহত। ২৪ নভেম্বর শুক্রবার সকালে ৯ টায় এই ঘটনা ঘটে।

নিহত ব্যাক্তি হলেন উপজেলার ফতেপুর ইউনিয়নের(হরিপুর) বাগেরখাল দলইপাড়া গ্রামের মরহুম আব্দুল মালিকের পুত্র ও দারুল উলুম হেমু মাদ্রাসার সাবেক শিক্ষক্ষ ও সৌদি আরব প্রবাসী হাফিজ মাওলানা আব্দুস শুক্কুর (৪৩)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের প্রতিবেশী আজির আহমদের ছেলে নজরুল ও বদরুলর সাথে রাস্তার জমি সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কিছুদিন থেকে বিরোধ চলে আসছিল, এরি জের ধরে শুক্রবার সকালে উভয়ের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে, এতে প্রতিপক্ষের হাতে থাকা দায়ের কুপে খুন হন আব্দুস শুক্কুর।

ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম (পিপিএম) সহ পুলিশ ফোর্স ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ লাশ উদ্বার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য ওসমানীতে প্রেরণ করা হয়। এই ঘটনায় সাথে জড়িত থাকায় বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে ১জনকে থানায় নিয়ে আসা হয়েছে বলে নিশ্চিত করেন অফিসার ইনচার্জ। এই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

আরও পড়ুন: জমিজমা সংক্রান্ত বিরোধের জের রামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত-২


Notice: Undefined variable: sAddThis in /home/durjoyba/public_html/details.php on line 808